লাঙ্গলে ভোট দেওয়ার আহ্বান আ.লীগের সাবেক এমপির

লাঙ্গলে ভোট দেওয়ার আহ্বান আ.লীগের সাবেক এমপির

ডেস্ক নিউজঃ ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার ঈশ্বরগঞ্জের উন্নয়নে লাঙ্গলে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার রাতে উপজেলার তারুন্দিয়া ও উচাখিলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এমপি প্রার্থী ফখরুল ইমামের পৃথক দুটি নির্বাচনি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, আমি তিনবার নৌকার মনোনয়ন পেয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে মনোনয়ন প্রত্যাহার করে দলীয় নেতাকর্মীদের নিয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর পক্ষে মাঠে কাজ করছি।

ভোটারদের উদ্দেশ্য করে আরও জানান, দেশের উন্নয়নকে ব্যাহত করতে দেশজুড়ে জামায়াত-বিএনপি নৈরাজ্য সৃষ্টি করে দেশকে পাকিস্তান বানানোর পরিকল্পনা করছে। তাই ৭ জানুয়ারি নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট না দিলে নৈরাজ্যকারীরা দেশকে পাকিস্তান বানাবে।

সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্য প্রার্থী ফখরুল ইমাম, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হাজী রফিকুল ইসলাম বুলবুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *