ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম প্রিন্স এর সাথে কর্মরত সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা পরিষদ হল রুমে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম প্রিন্স। উক্ত সভায় উপজেলার আইনশৃঙ্খলা, উন্নয়ন ও প্রশাসনকে গতিশীল করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ইউএনও।

মো.আরিফুল ইসলাম প্রিন্স ৩৫ তম বিসিএস (প্রশাসন)-এর একজন কর্মকর্তা। ঈশ্বরগঞ্জে যোগদানের পূর্বে তিনি নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার জন্মস্থান বরগুনা জেলায়।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, আতাউর রহমান, ফেরদৌস কুরাইশী টিটু, ম সেলিম, রতন ভৌমিক, বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা যুগ্ম আহবায়ক উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন রানা, ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক এহসানুল হক প্রমুখ। এছাড়াও মতবিনিময় সভায় ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব, বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা ও ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম প্রিন্স বলেন, এ উপজেলাকে সমৃদ্ধ করতে সবাইকে নিয়ে একসাথে কাজ করবো। ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সকলের সহযোগিতা চাই। আমি আমার সর্বোচ্চটা দিয়ে এই উপজেলার মানুষের পাশে থাকবো। এজন্য সকল জনপ্রতিনিধি, সুশীল সমাজ, গণমাধ্যম কর্মীসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *