ঈশ্বরগঞ্জে দুই জামাত নেতা গ্রেফতার

ঈশ্বরগঞ্জে দুই জামাত নেতা গ্রেফতার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে দুই জামাত নেতাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত দুই নেতার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে সোমবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার দিবাগত রাতে ঈশ্বরগঞ্জ পৌরসভাস্থ চরনিখলা গ্রামের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ সংলগ্ন রেল লাইনের পাশে জামাতের কিছু নেতা কর্মী সরকারি সম্পদ ধ্বংস করার পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে দুই জামাত নেতাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে উপজেলার মগটুলা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের ইমাম হোসেনের পুত্র মগটুলা ইউনিয়ন জামাত সেক্রেটারী সাইফুল ইসলাম (৫০) ও উচাখিলা ইউনিয়নের উচাখিলা গ্রামের মৃত মিয়া বক্স মুন্সির পুত্র জামাত কর্মী কাজী শহিদুল ইসলাম (৫৫)।

পরে গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০/৩৫ জনকে আসামী করে এস আই কামরুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, সরকারি স্থাপনা ধ্বংসে পরিকল্পনা করার অভিযোগে দুই জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *