ময়মনসিংহ ১১ আসনের ফলাফল

এক নজরে ভোটের ফলাফল ময়মনসিংহ সকল আসন

ডেস্ক নিউজঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহে ১১টি আসনের মধ্যে ছয়টিতেই স্বতন্ত্র প্রার্থীরা জয় পেয়েছেন। নৌকার প্রার্থীরা জয় পেয়েছেন চারটি আসনে। আওয়ামী লীগের সঙ্গে সমঝোতায় পাওয়া জেলার দুটি আসনেই হেরেছে জাতীয় পার্টি। একটি আসনের ফলাফল স্থগিত করা হয়েছে।

রোববার দিনভর ভোট শেষে সরকারী রিটার্নিং কর্মকর্তাদের কার্যালয় থেকে এই বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়।

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে মোট স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হক সায়েম ট্রাক প্রতীকে ৯৩ হাজার ৫৩১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জুয়েল আরেং নৌকা প্রতীকে পেয়েছেন ৭৩ হাজার ৮৯২ ভোট।

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ নৌকা প্রতীকে ২ লাখ ৬০ হাজার ৪৩১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ শহীদ সারোয়ার ঈগল প্রতীকে পেয়েছেন ১২ হাজার ১৫ ভোট।

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে নিলুফার আনজুম পপি নৌকা প্রতীকে ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। এই আসনে একটি কেন্দ্র বাতিল হওয়ায় ফলাফল স্থগিত করা হয়েছে।

ময়মনসিংহ-৪ (সদর) আসনে মোহিত উর রহমান শান্ত নৌকা প্রতীকে ১ লাখ ৪৭ হাজার ২৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিনুল হক শামীম ট্রাক প্রতীকে পেয়েছেন ১ লাখ ৩ হাজার ৫৪৬ ভোট।

ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনে স্বতন্ত্র প্রার্থী কৃষিবিদ নজরুল ইসলাম ট্রাক প্রতীকে ৫২ হাজার ৭৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সালাহ উদ্দিন আহমেদ মুক্তি লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৩৪ হাজার ১৬৮ ভোট।

ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী আবদুল মালেক সরকার ট্রাক প্রতীকে ৫২ হাজার ২৫৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোসলেম উদ্দিন নৌকা প্রতীকে পেয়েছেন ৪২ হাজার ৫৫৮ ভোট।

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে স্বতন্ত্র প্রার্থী এ বি এম আনিসুজ্জামান আনিছ ট্রাক প্রতীকে ৭১ হাজার ৭৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের হাফেজ রুহুল আমিন মাদানি নৌকা প্রতীকে পেয়েছেন ৫০ হাজার ৫৩১ ভোট।

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে ঈগল পাখি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান সুমন ৫৬ হাজার ৮০১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের জাতীয় পার্টির প্রার্থী ফখরুল ইমাম পেয়েছেন ২৭ হাজার ৯৮৪ ভোট।
ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর জেনারেল (অবঃ) আব্দুস ছালাম ৮২ হাজার ৩৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন পেয়েছেন ৬৩ হাজার ১০০ ভোট।ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান এমপি ফাহমি গোলন্দাজ বাবেল ২ লাখ ১৬ হাজার ৮৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবুল হোসেন পেয়েছেন ৭ হাজার ৫১৯ ভোট।

ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুল ওয়াহেদ ৯৫ হাজার ২৮০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনু পেয়েছেন ৫৬ হাজার ৪২০ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *