ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় শিক্ষকসহ নিহত ২

ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় শিক্ষকসহ নিহত ২

ডেস্ক নিউজঃ ঈশ্বরগঞ্জে বালুবোঝাই ট্রাকচাপায় শিক্ষকসহ ২জন নিহত হয়েছে। ঘটনার পর ট্রাক চালককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ৯টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস অফিস সংলগ্নে দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বড়হিত ইউনিয়নের পস্তাইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সাত্তার (৬২) ও ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মৃত দুলাল গৌড়ের স্ত্রী ধনতি গৌড় (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কিশোরগঞ্জগামী একটি বালুবাহী ট্রাক ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন আসা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী শিক্ষক আব্দুস সাত্তার ও ধনতি গৌড়কে চাপা দেয়। এসময় দুজনেই গুরুতর আহত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আহত ধনতি গৌড়কে মৃত ঘোষণা করে। অপরদিকে স্কুল শিক্ষক আব্দুস সাত্তারকে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওই স্কুল শিক্ষককেও মৃত ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ট্রাক ও চালককে আমাদের হেফাজতে রাখা হয়েছে। লাশ দুটির সুরতহাল সম্পন্ন, স্বজনের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *