ঈশ্বরগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ঈশ্বরগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ডেস্ক নিউজঃ ঈশ্বরগঞ্জে আল ইনসাফ মানব কল্যাণ যুব সংগঠনের উদ্যোগে প্রায় শতাধিক দরিদ্র অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের জয়পুর গ্রামের হাসেম মেম্বার রাইস মিলের পাশে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

ইসলামী ছাত্র আন্দোলন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি হাফেজ মোঃ জুবায়ের আহমাদ এর সভাপতিত্বে ও মোঃ উবাইদুল্লাহ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে অসহায় হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরগঞ্জ পৌরসভার সাবেক সাংগঠনিক সম্পাদক আবু রাইহান রাজু।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী রাজিব হোসেন খোকন, সুজন জয়পুরী, সাবেক ছাত্রনেতা রুহুল আমিন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সহ সংগঠন সম্পাদক নাঈমুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় আল ইনসাফ মানব কল্যাণ যুব সংগঠনের সদস্যরা বলেন, ‘মানুষ মানুষের জন্য’ অসহায় মানুষের পাশে দাঁড়ানো বিত্তশালীদের নৈতিক দায়িত্ব। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *